২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় ৬ গরুচোর গ্রেফতার : ৪ গরু উদ্ধার

-

ময়মনসিংহের ভালুকা মডেল থানা পুলিশ রোববার রাতে আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে। পরে তাদের তথ্যমতে ভালুকা থেকে চুরে যাওয়া চারটি গরু গাজীপুর জেলার পুবাইল থানাধীন মেঘডুবি গ্রাম থেকে উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার এসআই ইকবাল ও এসআই মোখলেছসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার রাতে উপজেলার চান্দরাটি গ্রামের মৃত আসমত আলীর ছেলে তাসারফকে (৩২) আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে গাজীপুর জেলার বাসন থানাধীন জনৈক শাহ আলমের বাড়ির এলাকা থেকে আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় সদস্য হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বরাই গ্রামের মৃত ধনু মিয়ার ছেলে সুফি মিয়া ওরফে সুফি (৩৩), একই জেলার মাধবপুর থানার সুলতানপুর গ্রামের আবু তাহেরের ছেলে মামুন মিয়া (৩৬), টাঙ্গাইল জেলার দেলদোয়ার থানার তাতুলী গ্রামের মৃত শাবান খানের ছেলে শামিম খান (৩৬), শেরপুর সদরের ধোবাঘাট গ্রামের চান্দু মিয়ার ছেলে ইউসুফ ওরফে ইনসান (৩৩) ও নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বিজয়নগর গ্রামের রশিদ মিয়ার ছেলে সুজন মিয়াকে (২৯) গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে গাজীপুর জেলার পুবাইল থানাধীন মেঘডুবি গ্রামের শামিম মিয়ার তৃতীয় স্ত্রী সাজেদার (৩২) বাবা শাহজাহান মিয়ার বাড়ির গোয়ালঘর থেকে ভালুকা থেকে চুরে যাওয়া চারটি গরু উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতারের পর সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৬ জুন রাতে ভালুকা উপজেলার মাহমুদপুর গ্রামের ছালাম ও তার ভাই কালামের গোয়ালঘর থেকে চারটি গরু চুরি হয়। পরে ছালাম বাদি হয়ে ভালুকা মডেল থানায় এ ব্যাপারে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা (নম্বর-১১) করেন।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল