২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

অস্ত্রসহ গ্রেফতার ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফ রিমান্ডে

- ফাইল ছবি

ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফকে একটি বিদেশী পিস্তল ও কয়েক রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের কাঁচারিঘাট সংলগ্ন নিজ বাসায় কোতোয়ালী ও ডিবি পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করে পুলিশ।

শুক্রবার তাকে চীফ জ্যুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় পৃথকভাবে ৭ দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ বিচারক দেওয়ান মনিরুজ্জামান অস্ত্র আইনের মামলায় দুইদিন ও চাঁদাবাজির মামলায় আরো একদিনসহ তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম ও ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আরিফসহ ১০/১২ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে গত ২৭ মে দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ একটি চাঁদাবাজির মামলা দায়ের করে। ওই মামলায় বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে আরিফের বাসায় তল্লাসী চালিয়ে একটি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ গত ১৪ মে যুবলীগ নেতা চাঞ্চল্যকর রাসেল হত্যা মামলায় হাইকোর্ট থেকে গত বুধবার জামিনে মুক্ত হয়।


আরো সংবাদ



premium cement