২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাবার সাথে অভিমান করে স্কুলছাত্রী আত্মহত্যা

- ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবার সাথে অভিমান করে আফসানা আক্তার (১২) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি গত রোববার সন্ধ্যায় উপজেলার গফরগাঁও ইউনিয়নের ঘাগড়া গ্রামে ঘটে। এ ঘটনায় গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, রোববার উপজেলার ঘাগড়া সোনা মিয়ার বাজার এলাকার মুদি ব্যবসায়ী কামাল হোসেন তার মেয়ে ঘাগড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আফসানা আক্তারকে মাঠে বেঁধে রাখা গরু ইফতারির আগে বাড়িতে আনতে বলেন। কিন্তু আফসানা আক্তার তার বাবাকে ইফতারির পর গরু আনার কথা বললে বাবা বকাঝকা করেন। এতে অভিমান করে সবার অগোচরে ইফতারির সময় আফসানা আক্তার বাড়ির পাশের আম গাছে গলায় দড়ি বেধে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।

এ ব্যাপারে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, একটি শিশু জীবন শুরুর পূর্বেই ঝড়ে গেল এটি খুবই দুঃখজনক ঘটনা। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল