১৭ জুন ২০১৯

পাওনা টাকা চাওয়ায় নারীর কান ছিঁড়ে নিল দেনাদার!

প্রতীকী ছবি - সংগৃহীত

পাওনা টাকা চাওয়ায় এক নারীর কান ছিঁড়ে নিয়েছে প্রতিবেশী দেনাদার। ভূক্তভোগী নারী পাওনাদারের নাম শিখা খাতুন (৪৫)। পরে স্থানীয় লোকজন আহত শিখা খাতুনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার বিকেলে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গফরগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শিখা খাতুন রোববার দেনাদারের বিরুদ্ধে গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গফরগাঁও ইউনিয়নের গফরগাঁও গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে আব্দুল বাতেন প্রতিবেশী শিখা খাতুনের মেয়ে আকলিমার কাছ থেকে প্রায় ৫মাস পূর্বে ১৫দিনের কথা বলে পাঁচ হাজার টাকা ঋণ নেয়। কিন্তু আব্দুল বাতেন যথা সময়ে টাকা ফেরত না দিয়ে ঘুরাতে থাকেন। এ অবস্থায় শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে শিখা খাতুন তার মেয়ে আকলিমাকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে বিদ্যালয় মাঠে দেনাদার আব্দুল বাতেনকে পেয়ে পাওনা টাকা চাইলে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়।

একপর্যায়ে অভিযুক্ত দেনাদার আব্দুল বাতেন ও তার আত্বীয় আব্দুর রশিদ শিখা খাতুন ও তার মেয়ে আকলিমাকে মারধর করেন। এ সময় বাতেন ও রশিদ ভূক্তভোগী শিখা খাতুনের কানের দুল ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে শিখা খাতুনের কানের লতি ছিড়ে রক্তাক্ত জখম হয়। পরে ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে শিখা খাতুনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল