২০ সেপ্টেম্বর ২০১৯

ময়মনসিংহে পুলিশের বাধা উপক্ষো করে বিএনপির স্মারকলিপি পেশ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ধানের ন্যায্যমূল্য নিশ্চিত ও পাটকল শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

দুপুরে দলীয় কার্যালয় থেকে মিছিল সহকারে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জেলা প্রশাসকের অফিস অভিমুখে রওনা হলে পুলিশ বাধা দেয় এবং ব্যানার সরিয়ে নেয়।

এরপর ব্যানার ছাড়াই ডিসি অফিসের সামনে গিয়ে দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ও উত্তর জেলার সিনিয়র যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদার।

এসময় দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন বাবলু, উত্তর জেলা যুগ্ম-আহবায়ক বাশার আকন্দ, মহানগর বিএনপির সাধাণর সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী রানা, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহবুবুল আলম, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট এম এ হান্নান খান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হক, যুবদলের রোকনুজ্জামান রোকন, দিদারুল ইসলাম রাজু, মোজাম্মেল হক টুটু, জোবায়ের হোসেন শাকিল, স্বেচ্ছাসেবকদলের শহিদুল আমিন খসরু, তানভীরুল ইসলাম টুটুল, আতাহার হোসেন তালুকদার রিপন, ছাত্রদলের নাইমুল করিম লুইন, রানা, রাহাত, রাইহান, রবিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে উত্তর ও দক্ষিণ জেলার পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন। অতিরিক্ত জেলা প্রশাসক শেখ বেলায়েত হোসেন স্মারকলিপি গ্রহণ করেন।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy