১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় তিনঘণ্টা মহাসড়ক অবরোধ-ভাঙচুর,পুলিশসহ আহত ৩০

ময়মনসিংহের ভালুকায় শিল্প পুলিশের সাথে ব্যবসায়ীদের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আগুণ জ্বালিয়ে অবরোধ। - নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় শিল্প পুলিশের সাথে ব্যবসায়ীদের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আগুণ জ্বালিয়ে অবরোধ করে ব্যবসায়ীরা। এ সময় দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং বেশ কিছু দোকানপাট ভাঙচুর করা হয়। এতে দুইজন শিল্পপুলিশ ও একজন থানার এসআইসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহত দুই পুলিশসহ অন্যান্যদের ভালুকা সরকারি ৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার সিডস্টোর বাজার এলাকায়।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, শিল্পপুলিশের দু’জন সদস্য রাস্তা পরিষ্কারের কথা বলে বেশ কয়েকটি গাড়ি ও ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নেয়। এ ঘটনা জানাজানির পর স্থানীয় শ্রমিকলীগের নেতারা ওই দুই পুলিশকে তাদের দলীয় অফিসে নিয়ে আটকে রাখে। খবর পেয়ে শিল্পপুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ব্যাপক ভাঙচুর চালায় এবং তাদের দুইজন সদস্যকে ছিনিয়ে নেয়। এ ঘটনার পর আরো কিছু শিল্পপুলশি ঘটনাস্থলে গিয়ে আশপাশ এলাকার বেশ কিছু দোকানপাট আবারো ভাঙচুর করে চলে যায়।
খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ও ময়মনসিংহ থেকে কয়েক প্লাটুন পুলিশ ঘটনাস্থলে যায়। পরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন রাত সোয়া ৯ টায় ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ৯ টা) ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত

সকল