১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে প্রবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ময়মনসিংহের গফরগাঁওয়ে নিহত প্রবাসী আলাল উদ্দিন - সগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাকাটি গ্রামের পাকাটি বাজারে আলাল উদ্দিন (৩৮) নামে এক প্রবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে একই গ্রামের হিরু মেম্বারের বিরুদ্ধে। ১৫ দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ৫ মে সন্ধ্যায় ৬টার দিকে মৃত হযরত আলীর ছেলে পাকাটি গ্রামের আলাল উদ্দিন (৩৮) পাকাটি বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসা ছিল। এ সময় বারবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মিজানুর রহমান হিরু মেম্বার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে। এবং তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হিরু মেম্বারের ছেলেরা ও ছোট ভাই হাসেম আলাল উদ্দিনকে মারধর করে। এক পর্যায়ে জ্ঞান হারালে আলাল উদ্দিনকে গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ১৫ দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়।
নিহতের বড় ভাই আব্দুল হামিদ (৫৫) বলেন, হিরু মেম্বার বিনা কারণে, বিনা দোষে আমার ভাইকে পিটিয়ে মেরে ফেলেছে। আমরা নির্দোষ ভাই হত্যার বিচার চাই।
নিহতের স্ত্রী রাবেয়া (২৩) বলেন, যারা আমাকে বিধবা ও সন্তানকে এতিম করেছে, স্থানীয় প্রশাসন এবং এমপি’র কাছে হিরু মেম্বারসহ আমার স্বামী হত্যাকারী সকলের বিচার চাই।
এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement