২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছুরিকাঘাতে যুবক হত্যা, প্রতিবাদে বাড়িঘরে হামলা-অগ্নিসংযোগ

নিহত যুবক নুরুজ্জামান - নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে ছুরিকাঘাতে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবকের নাম নুরুজ্জামান (২৯)। নিহত নুরুজ্জামান উপজেলার কুমরি গ্রামের আবু সিদ্দিকের ছেলে। এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা প্রতিপক্ষের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত সোয়া ৯ টার দিকে উপজেলার নওহাটা বাজার থেকে বাড়ি যাওয়ার পথে পূর্বশত্রুতার জেরে নুরু মিয়ার ছেলে মোজাম্মেল তার দুই সহযোগী আসাদুল ও কাঞ্চনকে নিয়ে পশ্চিম বাজারে নুরুজ্জামানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নুরুজ্জামানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, একটি মারামারির ঘটনায় ২০১৮ সালের ১৮ মার্চ নুরুজ্জামানকে আসামি করে মামলা করেছিল নুরু মিয়া। মূলত ওই বিরোধের কারণেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নুরু মিয়া একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা নুরু মিয়ার বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের হোসেন সিদ্দিকী রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement