২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাবার কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে কামাল হোসেন (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। রোববার রাতে নিজ বসতঘরে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের সাহেব নগর গ্রামের লাল মিয়ার ছেলে কামাল হোসেন রোববার বিকেলে মাদকের নেশায় অস্থির হয়ে বাবার কাছে টাকা চায়। বাবা লাল মিয়া টাকা দিতে অস্বীকার করলে ছেলে কামাল দা হাতে তাকে আক্রমণ করে। ওই সময় বাবা দৌড়ে বাড়ি থেকে পালিয়ে গেলে কামাল ঘরে আগুন দিয়ে বাড়ি থেকে চলে যায়। বড় কোনো দুর্ঘটনা ঘটার আগেই বাড়ির লোকজন সে আগুন নিভিয়ে ফেলে।

পরে সন্ধ্যায় বাড়িতে এসে মা হালেমা খাতুনের কাছে আবারো টাকা চায় কামাল। হালেমা খাতুন টাকা না দিলে কামাল বসতঘরের ভিতর ঢুকে দরজা আটকিয়ে দেয়। পরে মা হালেমা খাতুন রাতের খাবার খেতে কামালকে ডাকতে গিয়ে কোনো সাড়া না পেয়ে চিৎকার শুরু করে। তার চিৎকারে বাড়ির অন্য লোকজন এসে কামালের ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে ঘরের আড়ার সাথে কামালের লাশ ঝুলছে। এখবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement