২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪ - নয়া দিগন্ত

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ পৌর সদরের রহমতগঞ্জ এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ৪জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ময়মনসিংহগামী সিএনজি ও কিশোরগঞ্জগামী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চালকসহ ৫ সিএনজি যাত্রী আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পরে হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক মতিউর রহমান (৬০) নামে এক সিএনজি যাত্রীকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার তেতুলিয়া গ্রামে।

পরে বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে ঢাকার উদ্দেশ্যে নেয়ার পথে একই উপজেলার পাথারিয়া গ্রামের সাইফুল ইসলাম মাস্টারের মেয়ে সাদিয়া জাহান লিয়া (২০) মারা যায়। আহতদের মধ্যে রয়েছে নাজমুল হাসান (৩২), ইসমা (৪০), জাহাঙ্গীর (২৫) ও সিএনজি চালক শওকত (৩০)।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মেদ কবীর হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধার করা হয়েছে। নিহত মতিউর রহমানের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা

সকল