২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রেমিক পুলিশ সদস্যের বাড়িতে বিষের বোতল নিয়ে প্রেমিকার অবস্থান

অভিযুক্ত প্রেমিক পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম ও প্রেমিকা খাদিজা আক্তার আঁখি - নয়া দিগন্ত

‘স্ত্রীর মর্যাদা না দিলে আর বাবার বাড়িতে ফিরে যাব না। এজন্যই হাতে বিষের বোতল নিয়ে এসেছি। যদি ফিরতেই হয়, তাহলে লাশ হয়ে ফিরবো।’ প্রেমিক পুলিশ সদস্যের প্রতারণার শিকার হয়ে বুধবার বিকেলে এসব কথা বলেন খাজিদা আক্তার আঁখি (২১)। বিয়ের দাবিতে মঙ্গলবার বিকেলে প্রেমিক পুলিশ সদস্যের বাড়িতে গিয়ে ওঠেন তিনি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলায়। অভিযুক্ত প্রেমিক পুলিশ সদস্যের নাম জাহাঙ্গীর আলম।

জানা যায়, মঙ্গলবার বিকেল থেকে ওই তরুণী ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের পানাটি গ্রামের শামছুল হকের ছেলে পুলিশ সদস্য জাহাঙ্গীর আলমের বাড়িতে অবশন করছেন। প্রেমিকা খাদিজা আক্তার আঁখি একই উপজেলার রামগোলপুর ইউনিয়নের ধুরুয়া গ্রামের কৃষক আবুল কাশেমের মেয়ে। অভিযুক্ত প্রেমিক ও পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম (পুলিশ নং-৫৪৩৯) বর্তমানে রাজধানীর উত্তরা থানায় কর্মরত আছেন।

এদিকে স্বামীর অধিকার আদায়ের জন্য প্রেমিকা খাদিজা আক্তার ময়মনসিংহ পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করা প্রেমিকা খাদিজা আক্তার জানান, ৬ বছর আগে জাহাঙ্গীরের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে নিজেদের পরিবারের সদস্যদের না জানিয়ে গত বছর সেপ্টেম্বর মাসে আদালতে এফিডেভিট ও রেজিস্ট্রি কাবিন করে বিয়ে করেন তারা।

তিনি আরো বলেন, বিয়ের পর তারা ময়মনসিংহ শহরে একটি ভাড়া বাসায় প্রায় ৩ মাস স্বামী-স্ত্রী হিসেবে একসাথে বসবাস করেন। এরপর জাহাঙ্গীর তার পরিবারের সদস্যদের ম্যানেজ করে ঘরে তুলে নেয়ার প্রতিশ্রুতি দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দিয়ে যোগাযোগ বন্ধ করে দেন।

কিছুদিন পর প্রেমিকা খাদিজাকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন প্রেমিক জাহাঙ্গীর। এদিকে দ্বিতীয় বিয়ের ঘটনা জানার পর জাহাঙ্গীরের নিকট স্ত্রীর মর্যাদা দাবি করে ঘরে তুলে নেয়ার আকুতি জানায় খাদিজা। এ সময় জাহাঙ্গীর তাদের স্বামী-স্ত্রীর সম্পর্কের কথা অস্বীকার করে উল্টো তাকে নানা হুমকি প্রদান করে।

এ ব্যাপারে কথা বলতে বুধবার দুপুরে পুলিশ সদস্য জাহাঙ্গীর আলমের মোবাইল ফোন নাম্বারে কল করা হলেও অপরপ্রান্ত থেকে ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে জাহাঙ্গীরের বড় ভাই সাদ্দাম হোসেন জানান, খাদিজার সাথে তার ভাইয়ের বিয়ের ঘটনা তাদের পরিবারের লোকজন আগে জানত না। মঙ্গলবার বিকেলে ওই তরুণী তাদের বাড়িতে অবস্থান করার পর ঘটনাটি তারা জানতে পারেন।

আরো পড়ুন : বিয়ের দাবিতে পুলিশ কনস্টেবলের বাড়িতে প্রেমিকার অনশন
গোয়াইনঘাট (সিলেট) সংবাদদাতা, (১৪ জানুয়ারি ২০১৯)

গোয়াইনঘাটে বিয়ের দাবিতে পুলিশ কনস্টেবলের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজ ছাত্রী। অভিযুক্ত কনস্টেবলের নাম সোলাইমান মিয়া। স্থানীয় সূত্রে জানা যায়, ওই কনস্টেবলের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি করে গত ৯ই জানুয়ারী থেকে তিনি সেখানে অবস্থান নেন।

মেয়েটি জৈন্তাপুর ইমরান আহমেদ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। অন্যদিকে প্রেমিক পুলিশ কনস্টেবল হবিগঞ্জ জেলা পুলিশে কর্মরত রয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকার নয়াগাঙ্গেরপাড় গ্রামের আবদুর রহমানের ছেলে সোলাইমান মিয়ার সাথে দীর্ঘ ৩ বছর ধরে একই গ্রামের কলেজ পড়ুয়া মেয়েটির প্রেমের সম্পর্ক চলে আসছিল। মেয়েটির দাবি, সোলাইমান তাকে বিয়ের কথা বলে একাধিকবার শারিরীক সম্পর্কও স্থাপন করেছে। কিন্তু কয়েকদিন ধরেই পুলিশ কনস্টেবল সোলাইমানের অন্যত্র বিয়ের কথা চলছিল। এই পরিস্থিতিতে তিনি নিরুপায় হয়ে গত ৯ই জানুয়ারী থেকে বিয়ের দাবি নিয়ে তার প্রেমিক সোলায়মানের বাড়িতে অবস্থান নেন।

এদিকে মেয়েটি ওই বাড়িতে অবস্থানের একদিন পরই সোলাইমান পাশের গ্রামের স্কুল পড়ুয়া ১৭ বছরের এক কিশোরীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। কিন্তু নাছোড়বান্দা কলেজছাত্রী এখনও সেখানেই অবস্থান করছেন। অনশনরত মেয়েটির দাবি সোলাইমান তাকে বিয়ে না করা পর্যন্ত সেখান থেকে তিনি নড়বেন না।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল জানিয়েছেন, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল