২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁও রেলওয়ে স্টেশনে মার্কিন রাষ্ট্রদূত

-

ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

আজ মঙ্গলবার সকালে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের গফরগাঁও রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতির সময় মার্কিন রাষ্ট্রদূত মিলার ট্রেন থেকে নেমে সকাল ৯.৪৭ মিনিটি থেকে ৯.৫৭ মিনিট পর্যন্ত রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে অবস্থান করেন। এ সময় তিনি প্লাটফর্মের অবস্থানরত সাধারণ যাত্রীদের সাথে কথা বলেন এবং রেলভ্রমণে সুযোগ-সুবিধার খোঁজ খবর নেন।

বাংলাদেশ রেলওয়ের ট্রাফিক ইন্সপেক্টর (পরিবহন ও বাণিজ্যিক) তৌহিদুল ইসলাম রুবেল, রেলওয়ের সহকারী কমান্ডেন্ট শহিদুল ইসলাম ও গফরগাঁও রেলওয়ে স্টেশন মাস্টার আশরাফ চৌধুরী মার্কিন রাষ্টদূতকে স্বাগত জানান।

মার্কিন রাষ্ট্রদূত আন্তঃনগর তিস্তা ট্রেনের ১৩১৫ নং বগীতে (কোচ-চ) সাধারণ যাত্রীদের সাথে রেল ভ্রমণ করে রাজধানী ঢাকা থেকে ময়মনসিংহ যাচ্ছিলেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল