১৭ আগস্ট ২০১৯

ট্রাক-সিএনজির গতি কেড়ে নিলো স্বামি-স্ত্রীসহ চার প্রাণ

ট্রাক-সিএনজির গতি কেড়ে নিলো স্বামি-স্ত্রীসহ চার প্রাণ - নয়া দিগন্ত

ময়মনসিংহ-শেরপুর সড়কের সদর উপজেলার আলালপুরে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে স্বামী-স্ত্রী ও দুই সহোদর রয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ওসি মাহামুদুল ইসলাম জানান, ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ থেকে আলালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশা ও দাঁড়িয়ে থাকা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকসা ও ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী মারা যায় এবং দুইজন আহত হয়। নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বওলা গ্রামের মোকসেদ আলীর ছেলে ইউনুছ (৬০) ও কুদ্দুস (৩৫), তারাকান্দা উপজেলার রাইজান গ্রামের মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান (৬২) ও তার সহধর্মিনী রহিমা খাতুন (৪৫)। আহত অটোচালক সাদ্দাম হোসেন ও উজ্জ্বলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর ময়মনসিংহ-শেরপুর, ময়মনসিংহ-হালুয়াঘাট ও ফুলপুর সড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল ব্যাহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে রেকার ও ক্রেন ব্যবহার করে ট্রাক ও সিএনজি উদ্ধার ও যানবাহন চলাচল স্বাভাবিক করে। ট্রাক ও সিএনজি চালিত অটোরিকসার গতিবেগ খুব বেশি ছিলো বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।


আরো সংবাদ




bedava internet