১৭ আগস্ট ২০১৯

মাদ্রাসায় যাওয়ার পথে ছাত্রীকে ধর্ষণ করেছে ৫২ বছরের দবির 

মাদ্রাসায় যাওয়ার পথে ছাত্রীকে ধর্ষণ করেছে ৫২ বছরের দবির  - সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রাওনা বালিকা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেনীর জনৈকা ছাত্রী (১৩)ধর্ষণের শিকার হয়েছে। সোমবার বিকালে এ ঘটনায় অভিযুক্ত দবির উদ্দিন (৫২) নামে ব্যক্তিকে আটক করেছে গফরগাঁও থানা পুলিশ।

মাদ্রাসার ছাত্রী জানায়, মাদ্রাসায় যাতায়তের পথে প্রায়ই উত্যক্ত করতো একই গ্রামের দবির উদ্দিন। গত সপ্তাহে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে ছুরি দেখিয়ে জিম্মি করে গফরগাঁও-শিবগঞ্জ সড়কের ধোপাঘাট গ্রামের নির্জন এলাকায় একটি বন্ধ মার্কেটের এক কক্ষে নিয়ে গলা কেটে খুন করার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে দবির উদ্দিন।

সোমবার সকালে দবির উদ্দিন ওই মাদ্রাসার ছাত্রীকে ছুরি দিয়ে ভয় দেখিয়ে বন্ধ মার্কেটের কক্ষে ঢুকিয়ে পূনরায় ধর্ষণের চেষ্টাকালে মাদ্রাসা ছাত্রীর চিৎকারে পথচারীরা এগিয়ে আসে। এসময় ধর্ষক দবির উদ্দিন দৌড়ে পালিয়ে যায়।পথচারীরা ছাত্রীকে উদ্ধার করে মাদ্রাসায় নিয়ে যায়। ঘটনা শোনা মাত্র মাদ্রাসায় উপস্থিত অন্যান্য ছাত্রীরা ধর্ষকের বিচার ও শাস্তির দাবীতে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল বের করে।গফরগাঁও থানা পুলিশ বিকাল সাড়ে তিনটার দিকে অভিযুক্ত দবির উদ্দিনকে ধোপাঘাট গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে।

মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আখতারুজ্জামান,এ ঘটনায় ধর্ষক দবির উদ্দিনের সর্বোচ্চ শাস্তি দাবী করেন। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানায় আনা হয়েছে ।তদন্ত চলছে । 

দুই কৃষকের সাত গরু চুরি

এদিকে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকাধীন কৃষক কামাল উদ্দিনের গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরি হয়েছে।ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে পাঁচবাগ ইউনিয়নের লামকাইন গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, কৃষক কামাল উদ্দিন প্রতিদিনে ন্যায় গোয়াল ঘরে গরুগুলো বেঁধে রাতে খাবার খেয়ে বসতঘরে শুয়ে পড়ে।পরে ভোরে ঘুম থেকে উঠে দেখে তার গোয়ালঘরে বেঁধে রাখায় গরু ৪টি নেই।চুরি যাওয়া ৪টির মধ্যে ষাড় ও গাভী গরু রয়েছে।গরু গুলোর আনুমানিক মূল্য প্রায় ৩লাখ টাকা।

অপর দিকে রোববার(৮ এপ্রিল) একই গ্রামে কৃষক আবু বকর ছিদ্দিকের গোয়র ঘর থেকে ৩ টি গরু চুরির ঘটনা ঘটেছে। কৃষক আবু বকর ছিদ্দিক জানায়,গোয়ালঘরে গরুগুলো বেঁধে রাতে ঘুম থেকে উঠে দেখে পায় গোয়ালঘরে বেঁধে রাখা গরু গুলো নেই। চুরি যাওয়া গরু গুলোর মধ্যে ২টি ষাড় ও ১টি গাভী রয়েছে। 

 

 


আরো সংবাদ




bedava internet