২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুদের ১০০ টাকার জন্য পিটিয়ে হত্যা

- ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সুদের বকেয়া ১০০ টাকা নিয়ে আজিজুল হক(৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রোববার সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের ছিপান জয়নাকান্দা গ্রামে।

এঘটনায় নিহতের ছেলে আতিকুল ইসলাম বাদী হয়ে সাত জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, ঘটনার সাথে জড়িত মামলার এজাহারভূক্ত আসামী দাদন ব্যবসায়ীর স্ত্রী সাবিনা ইয়াসমিনকে গ্রেফতার করা হয়েছে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ছিপান জয়নাকান্দা গ্রামের বৃদ্ধ আজিজুল হকের মেয়ের জামাতা ফরিদ মিয়া প্রায় দুই বছর আগে একই গ্রামের রহিম বাদশার ছেলে দাদন ব্যবসায়ী নছিমন চালক লালু মিয়ার কাছ থেকে সুদ দেওয়ার কথা বলে এক হাজার টাকা ঋণ নেয়। দেড় বছর পর একশ টাকা কম দিয়ে লালুকে সুদসহ আসল টাকা পরিশোধ করেন ফরিদ মিয়া।

এরপর শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় একটি প্রাইভেট কোপম্পানির চাকুরীতে যোগদান করে ঐখানে বসবাস করতে থাকেন ফরিদ মিয়া। কিন্তু সুদের বকেয়া একশ টাকা পরিশোধের জন্য ফরিদকে মুঠোফোনে প্রায়ই চাপ সৃষ্টি করত লালু মিয়া। পহেলা বৈশাখ ছুটি নিয়ে শশুর আজিজুল হকের বাড়িতে ফরিদ বেড়াতে এসেছে এখবর শুনে লালু মিয়া ও তার বন্ধু সোহাগ সেখানে যায়। বাড়িতে গিয়ে সুদের বকেয়া একশ টাকা পরিশোধের জন্য ফরিদকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন লালু ও সোহাগ। এসময় ফরিদের শশুর আজিজুল হক এগিয়ে এসে লালু ও সোহাগকে গালিগালাজ না করার জন্য নিষেধ করেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আজিজুল হককে এলোপাথারী কিল ঘুষ মারে লালু ও সোহাগ। এতে আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে।

বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আজিজুলকে আহত অবস্থায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement