১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহ সিটি নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়ে আনন্দ মিছিল

ময়মনসিংহ সিটি নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়ে আনন্দ মিছিল - নয়া দিগন্ত

ময়মনসিংহ সিটি করপোরেশনের (এমসিসি) প্রথম নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ময়মনসিংহ পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীম মুঠোফোনে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গণভবনে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় ইকরামুল হক টিটুকে মেয়র পদে মনোনয়ন প্রদান করা হয়েছে। আসন্ন নির্বাচনে উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে মহানগরীর পরিকল্পিত উন্নয়ন নিশ্চিত করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

মেয়র পদে নৌকা প্রতীকের মনোনয়ন লাভের পর প্রতিক্রিয়ায় মোঃ ইকরামুল হক টিটু বলেন,‘আমাকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র পদে মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ কৃতজ্ঞতা জানাই। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন সেটি যেন সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই। আগামী দিনে সকলকে নিয়ে ‘সুন্দর ময়মনসিংহ নগরী’ গড়তে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

এদিকে মেয়র পদে ইকরামুল হক টিটু মনোনয়ন পাওয়ার খবর ময়মনসিংহ শহরে চাউর হলে তার সমর্থকরা নৌকার পক্ষে স্লোগান দিয়ে শহর প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ১৫ অক্টোবর ৩৩টি ওয়ার্ড নিয়ে ময়মনসিংহকে দেশের দ্বাদশ সিটি করপোরেশন ঘোষণা করা হয়। একদিন পর (১৬ অক্টোবর) ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম প্রশাসক হিসেবে নিয়োগ পান ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

সম্প্রতি সিটি করপোরেশনের প্রথম নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৮ এপ্রিল, ১০ এপ্রিল বাছাই এবং প্রত্যাহারের শেষ দিন ১৭ এপ্রিল উল্লেখ করা হয়। আসন্ন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মোট ১৩০টি কেন্দ্রেই ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোট হবে।


আরো সংবাদ



premium cement