২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দায়িত্বপালনের সময় নয়াদিগন্ত’র সাংবাদিকের ওপর হামলা

হামলায় আহত দৈনিক নয়া দিগন্ত’র কটিয়াদী উপজেলা সংবাদদাতা ও কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন ইমরান - নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদীতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দৈনিক নয়া দিগন্ত’র কটিয়াদী উপজেলা সংবাদদাতা ও কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন ইমরান। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপীর পিতা বনগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ খুরশিদ উদ্দিনের সাথে ‘চেহারার কিছুটা মিল থাকার’ অভিযোগ করে বিদ্রোহী প্রার্থী ডা. মোস্তাকুর রহমানের সমর্থকরা তার ওপর এই হামলা চালায়। রোববার দুপুরে উপজেলা সদরের হাসপাতাল রোডের হীরালাল সাহার মোড়ে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচন বন্ধের প্রতিবাদে বিদ্রোহী প্রার্থীর সমর্থকগণ বিক্ষোভ মিছিল বের করলে সাংবাদিক ফখর উদ্দিন ইমরান তাদের ছবি উঠানোর সময় মিছিল থেকে কতিপয় দুর্বৃত্ত তার ওপর হামলা করে। এসময় দুর্বৃত্তরা কিলঘুষি মেরে সাংবাদিক ফখর উদ্দিন ইমরানের জামা কাপড় ছিড়ে ফেলে এবং পকেটে থাকা এন্ড্রয়েড মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়।

পরে আহত অবস্থায় তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এদিকে এ ‘অনাকাঙ্খাক্ষিত’ ঘটনার সংবাদ পেয়ে ঘোড়া মার্কার প্রার্থী ডা. মোঃ মোস্তাকুর রহমান আহত সাংবাদিক ফখর উদ্দিন ইমরানের নিকট দুঃখ প্রকাশ করে তৎক্ষণাৎ একটি নতুন জামা কিনে পরিয়ে দেন এবং ছিনিয়ে নেয়া মোবাইল ফোনটি ফেরত প্রদান করবেন বলে জানান।

এদিকে দায়িত্বপালনের সময় সাংবাদিকের ওপর হামলা ও মারধরের প্রতিবাদ জানিয়েছেন কটিয়াদীতে জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। তারা অপরাধীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


আরো সংবাদ



premium cement
ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ

সকল