১০ ডিসেম্বর ২০১৯

দায়িত্বপালনের সময় নয়াদিগন্ত’র সাংবাদিকের ওপর হামলা

হামলায় আহত দৈনিক নয়া দিগন্ত’র কটিয়াদী উপজেলা সংবাদদাতা ও কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন ইমরান - নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদীতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দৈনিক নয়া দিগন্ত’র কটিয়াদী উপজেলা সংবাদদাতা ও কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন ইমরান। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপীর পিতা বনগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ খুরশিদ উদ্দিনের সাথে ‘চেহারার কিছুটা মিল থাকার’ অভিযোগ করে বিদ্রোহী প্রার্থী ডা. মোস্তাকুর রহমানের সমর্থকরা তার ওপর এই হামলা চালায়। রোববার দুপুরে উপজেলা সদরের হাসপাতাল রোডের হীরালাল সাহার মোড়ে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচন বন্ধের প্রতিবাদে বিদ্রোহী প্রার্থীর সমর্থকগণ বিক্ষোভ মিছিল বের করলে সাংবাদিক ফখর উদ্দিন ইমরান তাদের ছবি উঠানোর সময় মিছিল থেকে কতিপয় দুর্বৃত্ত তার ওপর হামলা করে। এসময় দুর্বৃত্তরা কিলঘুষি মেরে সাংবাদিক ফখর উদ্দিন ইমরানের জামা কাপড় ছিড়ে ফেলে এবং পকেটে থাকা এন্ড্রয়েড মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়।

পরে আহত অবস্থায় তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এদিকে এ ‘অনাকাঙ্খাক্ষিত’ ঘটনার সংবাদ পেয়ে ঘোড়া মার্কার প্রার্থী ডা. মোঃ মোস্তাকুর রহমান আহত সাংবাদিক ফখর উদ্দিন ইমরানের নিকট দুঃখ প্রকাশ করে তৎক্ষণাৎ একটি নতুন জামা কিনে পরিয়ে দেন এবং ছিনিয়ে নেয়া মোবাইল ফোনটি ফেরত প্রদান করবেন বলে জানান।

এদিকে দায়িত্বপালনের সময় সাংবাদিকের ওপর হামলা ও মারধরের প্রতিবাদ জানিয়েছেন কটিয়াদীতে জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। তারা অপরাধীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


আরো সংবাদ

পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (১৬৯৪৯)জ্বিন নিয়ে আসার নামে রাতে অভিনব কায়দায় লোমহর্ষক হত্যাকাণ্ড (১২২৩১)এবার কাশ্মিরে ‘রোবট সেনা’ নামাচ্ছে ভারত (৯৭৮৮)সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী সানা মারিন (৯৭৮৭)“নেহেরুই সবচেয়ে বড় ধর্ষক ছিলেন”, মন্তব্য সাধ্বী প্রাচীর (৮৪০৪)'নাগরিকত্ব বিল পাস হওয়ার অর্থ গান্ধীর উপর জিন্নাহর জয়' (৮১৭৩)শাজাহান খানের বিরুদ্ধে নিক্সন চৌধুরীর তীব্র প্রতিক্রিয়া (৮১৩৭)পেঁয়াজ কেনার চিন্তা ছেড়ে বাড়িতে টবেই চাষ করুন, জেনে নিন পদ্ধতি (৮১২১)ভারত থেকে জ্বালানি আনতে ৩০৬ কোটি টাকায় লাইন নির্মাণ (৭৯৩২)ভারতের বিপক্ষে ৮ উইকেটে জিতলো ওয়েস্ট ইন্ডিজ (৭৪০৮)



hacklink Paykwik Paykasa
Paykwik