২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাদকারবারীদের হামলায় ওসিসহ আহত ৩ পুলিশ, অস্ত্র উদ্ধার

গ্রেফতারকৃত মাদক কারবারী দুলাল ও উদ্ধারকৃত অস্ত্র, গুলি - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি, ৭০ পিস ইয়াবা ও দুটি ম্যাগজিনসহ দুলাল (৪৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ । মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে জেলার শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর এলাকা থেকে ওই মাদক কারবারীকে আটক করে শ্রীবরদী থানা পুলিশ। দুলাল ঝগড়ারচর মোদকপাড়া গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে। এদিকে ওই মাদক কারবারীকে ধরতে গেলে মাদক তার অন্যান্য সহযোগীদের হামলায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীন তালুকারদার সহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার দুপুর আড়াইটার দিকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: বিল্লাল হোসেন প্রেস ব্রিফিং করে গণমাধ্যম কর্মীদের কাছে এসব তথ্য জানান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীনের নেতৃত্বে একটি আভিযানিক দল মাদক উদ্ধার অভিযানে গেলে সেখানে ওৎপেতে থাকা মাদক কারবারীরা পুলিশের উপর হামলা চালায়। এতে শ্রীবরদী থানার ওসি সহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়।

পরে একপর্যায়ে দুলালকে ৭০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ । পরে তার স্বীকারোক্তিতে তার বাড়ি থেকে উল্লেখিত অস্ত্র, গুলি ও ম্যাগজিনগুলো উদ্ধার করা হয়। এব্যাপারে দুলাল ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

প্রেস ব্রিফিংকালে অন্যানের মধ্যে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো: জাহাঙ্গীর আলম, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীন তালুকদার, শ্রীবরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement