২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইউএনওর নির্দেশে নামলো নৌকাটি

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সহকারী রির্টানিং কর্মকর্তা ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান মঙ্গলবার দুপুরে নির্বাচনী এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি প্রতীক বরাদ্দের আগেই উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলা বাজার এলাকায় নৌকা প্রতীক প্রদর্শন করা দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তায় তা নিচে নামানোর ব্যবস্থা করেন।

ইউএনও আরিফুর রহমান জানান, নালিতাবাড়ী উপজেলায় তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর তৃতীয় ধাপের নির্বাচনে আগামী ৮ মার্চ প্রতীক বরাদ্দ করা হবে। উপজেলা পরিষদ নির্বাচন আচরন বিধিমালা ২০১৬ (বিধি ৫) অনুযায়ী কোনো প্রার্থী বা তার পক্ষ থেকে কোনো রাজনৈতিক দল, অন্য কোনো ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান প্রতীক বরাদ্দের আগে কোনো প্রকার নির্বাচনী প্রচারণা শুরু করতে পারবেন না। তাই প্রতীক বরাদ্দের আগেই প্রতীক প্রদর্শন করায় ওই নৌকা প্রতীকগুলো অপসারণ তথা নামানো হয়েছে। প্রতীক বরাদ্দের পর রাজনৈতিক দলগুলো তাদের প্রতীক প্রদর্শন ও প্রচারণা চালাতে পারবেন। এ ব্যাপারে তিনি সংশি¬ষ্ট সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

এসময় নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভূমি) এ্যাসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা শারমিন তার সাথে ছিলেন।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল