১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চন্দন বিশ্বাসের ব্যক্তিগত নাইন শুটার রাইফেল থেকে গুলি, নৌকার কর্মী-সমর্থকদের আতঙ্কে দিক-বিদিক ছুটাছুটি

নেত্রকোনায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, গুলি - সংগৃহীত

নেত্রকোনার সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলায় নির্বাচনী মিছিলকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়াসহ কয়েক রাউন্ড এবং কয়েক রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ৭ কর্মী, সমর্থক আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কৈলাটী বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় নেতাকর্মী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে কৈলাটী বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদারের কর্মী সমর্থকরা নৌকার পক্ষে মিছিল বের করে। অপরদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কলমাকান্দা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক ফজলুর সমর্থকরা আনারস প্রতিকের পক্ষে মিছিল বের করার পর দুটি মিছিল মুখোমুখি হলে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা দেখা দেয়।

এ নিয়ে দুইপক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সাবেক বিদ্রোহী প্রার্থী সমর্থক এমপি ছবি বিশাবাসের ছোট ভাই কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস তার ব্যক্তিগত নাইন শুটার রাইফেল থেকে ৭ রাউন্ড গুলি ছুড়লে নৌকার কর্মী সমর্থকসহ বাজারের লোকজন ভয়ে আতঙ্কে দিক-বিদিক ছুটাছুটি শুরু করেন। এতে কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান সোহরাব, সদস্য বাচ্ছ মিয়াসহ উভয় পক্ষের অন্তত ৮ কর্মী, সমর্থক আহত হন। আহতদেরকে কলমাকান্দা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এনিয়ে এলাকায় ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুই প্রার্থীর মিছিল করাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা এবং ৭ রাউন্ড ফাকা গুলি বর্ষণের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনায় পরিবেম শান্ত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল