১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে লালু মিয়া (৪৫) নামে একজন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের কালিবাড়ি পুরাতন গুদারাঘাট বালুচরে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত লালু একজন চিহ্নিত মাদক কারবারি। তার নামে সাতটি মাদক মামলাসহ আটটি মামলা রয়েছে।

লালু মিয়া শহরের কৃষ্টপুরের আক্তার হোসেনের ছেলে।

বন্দুকযুদ্ধে মতিউল ইসলাম ও শফিকুল ইসলাম নামে দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে কোতোয়ালী থানা এলাকায় মাদকবিরোধী অভিযানকালে গোপন সূত্রে সংবাদ পায় যে, কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক কেনাবেচা করছে। রাত দেড়টার দিকে তাদেরকে ধরতে গেলে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল ছুড়তে থাকে। এতে দুইজন কনস্টেবল আহত হন। পুলিশ সরকারি সম্পদ ও আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করলে মাদক কারবারিরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে মাদক কারবারি লালু মিয়াকে আহত অবস্থায় পাওয়া যায়।

লালু মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement