১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীর উপ-সহকারি প্রকৌশলী সড়ক দুর্ঘটনায় নিহত

-

শেরপুরের শ্রীবরদী উপজেলা এলজিইডি’র উপ-সহকারি প্রকৌশলী বিপ্লব তালুকদার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিপ্লব তালুকদার টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার লোকেরপাড়া গ্রামের তারা তালুকদারের ছেলে। এ ঘটনায় নিহতের বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা যায়, গত ৭-৮ মাস আগে বিপ্লব তালুকদার শ্রীবরদী উপজেলা প্রকৌশলী অফিসে উপ-সহকারি প্রকৌশলী পদে যোগদান করেন। গত বুধবার বিকালে তিনি কর্মস্থল শ্রীবরদী থেকে বাড়িতে যান। শনিবার বিকেলে বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সায় কর্মস্থলে ফেরার পথে শেরপুরের কুসুমহাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন বিপ্লব তালুকদার। পরে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রোববার জেলা সদর হাসপাতাল থেকে নিহতের লাশ বাড়িতে নেয়া হয়। উপজেলা অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত প্রকৌশলী ওয়াহিদুজ্জামান জানান, নিহতের লাশ জেলা সদর হাসপাতাল থেকে হস্তান্তর করে তার পরিবারের কাছে নেয়া হয়। এ ঘটনায় শোক প্রকাশ করেন তিনি ও তার অফিসের সকল কর্মকর্তা কর্মচারীসহ শুভাকাঙ্খীরা। শেরপুর সদর থানার এসআই হাবিবুর রহমান জানান, এ ব্যাপারে সদর থানায় ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল