১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে সিএনজি-ট্রলির সংঘর্ষে নিহত ১

গৌরীপুরে সিএনজি-ট্রলির সংঘর্ষে নিহত ১ - নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি ও ইঞ্জিন চালিত ট্রলির সংঘর্ষে সালমা খাতুন (৫৫) নামে এক যাত্রী নিহত এবং দুই জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার উচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সাখুয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নেত্রকোনার মদনপুর হতে আসা একটি যাত্রীবাহী সিএনজি শাহগঞ্জ এলে বিপরীত দিক হতে আসা ট্রলির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং দুইজন গুরুতর আহত হন। আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, সড়ক দূর্ঘটনায় সালমা খাতুন নামের একজন মারা গেছেন। আর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল