২১ আগস্ট ২০১৯

জামালপুরে ড্রেজার মেশিনের পাইপ চাপা পড়ে কৃষক নিহত

জামালপুরে ড্রেজার মেশিনের পাইপ চাপা পড়ে কৃষক নিহত - সংগৃহীত

জামালপুরে বালু উত্তোলনের ড্রেজার মেশিনের পাইপ চাপায় কৃষক নজরুল ইসলাম(৩৮) নিহত হয়েছেন। সোমবার সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নে ইপিজেড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের সুলতান নগর গ্রামের হাসমত আলীর ছেলে।

এদিকে মঙ্গলবার সকালে নিহত নজরুল ইসলামের লাশ সুলতান নগর গ্রামে আনা হলে বিক্ষুব্ধ হয়ে উঠে এলাকাবাসী। নজরুলের মৃত্যুর জন্য ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্সকে দায়ী করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং মরহুমের পরিবারকে ক্ষতিপূরণসহ অপরিকল্পিতভাবে বালু উত্তোলন বন্ধের দাবি জানান তারা।

স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুরে ইপিজেড এলাকায় ধান ক্ষেতে কাজ করতে যান নজরুল ইসলাম। এসময় ড্রেজার মেশিনের লোহার পাইপের টানা রশি ছিড়ে ভারী লোহার পাইপ তার গায়ের উপর পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এদিকে পাইপ বসানোর ত্রুটির কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে স্বীকার করে ইপিজেড এলাকার মাটি ভরাটের ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্সের সুপারভাইজার বারেক বিশ্বাস বলেন, নিহতের পরিবারকে ৩ লাখ টাকা দেয়া হয়েছে। পরবর্তীতে আরও ১ লাখ টাকা দেয়া হবে।

অন্যদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ১০ হাজার টাকা ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা দেয়া হয়েছে।

দেখুন:

আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩৩)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৬২)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৮১)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৯)



bedava internet