২২ সেপ্টেম্বর ২০১৯
মর্মান্তিক

বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি - সংগৃহীত

গোসল করতে গিয়ে বালতির পানিতে পড়ে ইচ্ছা মনি (৭) নামে এক মেয়ে শিশুর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে জামালপুরের ইসলামপুর পৌর এলাকার দরিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ইচ্ছা মনি ওই গ্রামের কোরবান আলীর মেয়ে।

জানা যায়, গোসল করার সময় শিশু ইচ্ছা বালতি ভিতরে মাথা ঢুকিয়ে দেয়। এতে তার মাথা আটকে যায়। পরে তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হামাগুড়ি দিতে দিতে বালতিতে পড়ে শিশুর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, (১৩ জানুয়ারি ২০১৯)


রাজধানীর ডেমরার সারুলিয়ায় একটি বাসায় পানিভর্তি বালতিতে পড়ে ১৪ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম মশিউর রহমান। গতকাল শনিবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা মতিউর রহমান জানান, পরিবারসহ সারুলিয়া টেংরা এলাকার একটি বাসার তৃতীয়তলায় ভাড়া থাকেন তিনি। তার দুই সন্তানের মধ্যে মশিউর ছোট। সকালে তার স্ত্রী শান্তা রান্নাঘরে কাজ করছিলেন। এ সময় মশিউর হামাগুড়ি দিতে দিতে বাথরুমে চলে যায়।

এক পর্যায়ে সে বালতি ভরা পানিতে উপুর হয়ে পড়ে যায়। পরে তার মা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ