১৮ মার্চ ২০১৯

কারামুক্ত বিএনপি নেতাদের সাথে প্রিন্সের মতবিনিময়

সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সাথে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স - নয়া দিগন্ত

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, জনসমর্থন নেই বলেই আওয়ামী লীগ বিরোধীদলের নেতাকর্মীদের জেলে রেখে মিথ্যা মামলায় জড়িয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে প্রশাসনকে ব্যবহার করে ভোট ডাকাতির মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা জবর দখল করেছে।

বুধবার ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচনের আগে গায়েবী মামলায় বিএনপি নেতাকর্মীদেরকে গ্রেফতার করে প্রায় এক মাস কারাবন্দি রাখা হয়।

তিনি হালুয়ঘাট ও ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানী বন্ধের দাবি জানান। তিনি কারাবন্দি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভোট ডাকাতির নির্বাচন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধিনে পুন:নির্বাচনের দাবিও জানান।

এসময় হলুয়াঘাটের সদ্যকারামুক্ত বিএনপির যুগ্ম-আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, জয়নাল আবেদীন, ১১ নং আমতৈল ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান, কসিম উদ্দিন জোয়ারদার ও জলিল মেম্বার এবং ধোবাউড়া উপজেলার সদ্য কারামুক্ত বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান কসিম উদ্দিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি কারামুক্ত নেতাদের পরিবার পরিজনের খোঁজ খবর নেন ও তাদের সাথে মতবিনিময় করেন।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al