২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গরু মোটাতাজাকরণ বড়ি খেয়ে গৃহবধূর মৃত্যু

- সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পূর্ব গোলাবাড়ি গ্রামের জনু আক্তার (২২) নামে এক গৃহবধূ গরু মোটাতাজাকরণ বড়ি খেয়ে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ৭ ফেব্রুয়ারি রাতে পাগলা থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, উপজেলার ১১নং লংগাইর ইউনিয়নের পূর্ব গোলাবাড়ি গ্রামের শাকিল মিয়া বিদেশে থাকার সময় ফেসবুকের মাধ্যমে নরসিংদী জেলার শিবপুর থানার সাদারচর গ্রামের আলী হোসেনের মেয়ে জনু আক্তারের সাথে পরিচয় ও বন্ধুত্ব হয়। এরই সূত্র ধরে ৭ থেকে ৮ মাস আগে মোবাইলে শাকিল মিয়ার সাথে জনু আক্তারের বিয়ে হয়।

পরে স্বামী শাকিলের নির্দেশে স্ত্রী জনু আক্তার গফরগাঁওয়ে পূর্ব গোলাবাড়ি গ্রামে বাড়িতে এসে পরিবারের লোকজনে সাথে বসবাস করতে থাকে। বিয়ের সময় জনু আক্তারের স্বাস্থ্য হালকা থাকায় দেশে ফিরে স্বামী শাকিল মিয়া স্ত্রীকে স্বাস্থ্যহীন দেখে রাগ করতে পারেন এ ভয়ে জনু আক্তার দীর্ঘ দিন ধরে মোটা হওয়ার জন্য গরু মোটাতাজাকরণ বড়ি খেতে থাকে।

বৃহস্পতিবার রাতের খাওয়া দাওয়া শেষে গরু মোটাতাজাকরণ ট্যাবলেট খেয়ে ঘুমিয়ে পরেন। পরে ঘুমের মধ্যেই জনু আক্তার মারা যান।

খবর পেয়ে পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধারের সময় ঘরে ভিতরে গরু মোটাতাজাকরণ ট্যাবলেটের খালি প্যাকেট পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর সঠিক তথ্য জানা যাবে।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল