১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে প্রাইভেটকার উল্টে সন্তানসহ বাবা-মা নিহত

ময়মনসিংহে প্রাইভেটকার উল্টে সন্তানসহ বাবা-মা নিহত
ময়মনসিংহে প্রাইভেটকার উল্টে সন্তানসহ বাবা-মা নিহত - ছবি : সংগৃহীত

ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে প্রাইভেটকার উল্টে একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হামিম মেম্বার (৬০), তার স্ত্রী সাহেরা বেগম (৫৫) ও তার ছেলে শাফিকুল ইসলাম (৪০)।

কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, প্রাইভেটকারে ছয়জন শেরপুর থেকে ঢাকায় যাচ্ছিল। পথে ওই এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজনের মৃত্যু হয়। এ সময় আহত হন তিনজন।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

 

আরো দেখুন : ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫
ময়মনসিংহ অফিস ২৮ জানুয়ারি ২০১৯, ১৪:১৭

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। গত সোমবার সকাল আটটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার সাইনবোর্ড নামক স্থানে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক আলামিন (২২) ও হেলপার হাফিজুর রহমানের (২০) বাড়ি ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামে।

ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান জানান, বাসটি ত্রিশাল থেকে গার্মেন্টসকর্মী নিয়ে ভালুকা স্কয়ার মাস্টারবাড়ি যাবার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের সাইনবোর্ড এলাকায় ট্রাকের সংঘর্ষ হলে ১৭ জন আহত হয়। এদের মধ্যে আটজনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ট্রাকচালক আলামিন এবং নয়জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর হেলপার হাফিজুর মারা যায়।


আরো সংবাদ



premium cement