২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর

অবশেষে বয়স্ক ভাতা ও আর্থিক সহযোগিতা পেলেন মমেনা

-

দৈনিক নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর বয়স্ক ভাতার কার্ড ও আর্থিক সহযোগিতা পেলেন ৯৬ বছর বয়সী হতদরিদ্র বৃদ্ধা মমেনা বেগম।

গত ৮ জানুয়ারি ‘মেলা চেষ্টা করলাম অহনো এডা কার্ড অইলো না’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয় দৈনিক নয়া দিগন্তে। প্রকাশিত সংবাদটি প্রশাসনসহ অনেকের দৃষ্টি আকৃষ্ট করে। ফলে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের নির্দেশে উপজেলা সমাজসেবা অফিসার সরকার নাসিমা আখতার তার নামে বয়স্ক ভাতার কার্ডের ব্যবস্থা করেন।

আজ বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বৃদ্ধা মমেনার হাতে তুলে দেন বয়স্ক ভাতার কার্ড। এসময় তার সাথে ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরকার নাসিমা আখতার, ইউপি সদস্য লুৎফর রহমান, নয়া দিগন্ত পত্রিকার উপজেলা প্রতিনিধি এজেএম আহছানুজ্জামান ফিরোজ।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বলেন, পত্রিকায় সংবাদ প্রকাশের পর ওই বৃদ্ধার কথা জানতে পারি। পরে দ্রুত সময়ের মধ্যে কার্ড করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করি।

৯৬ বয়স্ক মমেনা বেগম এই কার্ড হাতে পেয়ে খুব খুশি। বৃদ্ধা মমেনা উপজেলার তাতিহাটি ইউনিয়নের ভটপুর গ্রামের মৃত মজিবর আলীর স্ত্রী।

এছাড়াও সংবাদটি প্রকাশের দুই দিনের মধ্যে ঢাকা থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বিকাশের মাধ্যমে এক হাজার টাকা পাঠিয়ে দেন মমেনা বেগমের জন্য। অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী সালাহ উদ্দিন ছালেমের সহায়তায় মমেনার জন্য কম্বলের ব্যবস্থা করা হয়।


আরো সংবাদ



premium cement