২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদরাসা ছাত্র সিয়ামের পিতা-মাতা কে?

উদ্ধারকৃত মাদরাসা ছাত্র শেখ রাকিবুল ইসলাম সিয়াম - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও থেকে নিখোঁজ হওয়া শেখ রাকিবুল ইসলাম সিয়াম (১১) নামে এক মাদরাসা ছাত্রকে জামালপুরের দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে ষ্টেশন থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর মেহেদী হাছান রানা তাকে উদ্ধার করেন। উদ্ধারকৃত শেখ রাকিবুল ইসলাম বর্তমানে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হেফাজতে আছে।

জানা গেছে, গফরগাঁও উপজেলার শেখ জহিরুল ইসলাম ও শিখা বেগম দম্পতির ছেলে শেখ রাকিবুল ইসলাম সিয়াম উপজেলার আঠারদানা মদীনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। রোববার রাতে মাদ্রাসার শিক্ষক তাকে বেদম প্রহার করলে সে মাদরাসা থেকে পালিয়ে বাড়িতে চলে আসে।

পরে বাড়ি থেকে তাকে মাদ্রাসায় যেতে চাপ প্রয়োগ করা হয়। এরপর সে বাড়ি থেকে বের হয়ে গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে এসে দেওয়ানগঞ্জ বাজারগামী যাত্রীবাহী কমিউটার ট্রেনে উঠে দেওয়ানগঞ্জ বাজার স্টেশনে চলে যায়। দেওয়ানগঞ্জ বাজার স্টেশন থেকে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর মেহেদী হাছান রানা তাকে উদ্ধার করেন।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর মেহেদী হাছান রানা জানান, ছেলেটি পিতা ও মাতার নাম বলতে পারলেও কোনো মোবাইল নাম্বার বলতে পারে না। রেলওয়ে পুলিশ ছেলেটির পিতা-মাতার সন্ধানদাতাকে নিম্নলিখিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছে। আশরাফুল ইসলাম আপেল- ০১৭১২৬১৫৯১৬, এমএইচ রানা -০১৭১১৫১৯১০৭।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল