২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

গফরগাঁওয়ে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে জেলা ডিবির পুলিশের পৃথক অভিযানে ৫লিটার চোলাই মদ ও ২৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে আটককৃত মাদক ব্যবসায়ীদের জেল হাজতে পাঠানো হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপণ সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ বৃহস্পতিবার বিকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা উত্তরপাড়া গ্রামে ইয়াবা বিক্রির সময় বাবুল মিয়া (৩৫) কে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার দীতপুর গ্রামের হালিমুদ্দিনের ছেলে।

অপরদিকে বিকেলে পৌরশহরে শিবগঞ্জস্থ রেলক্রসিং এলাকায় থেকে ষোলহাসিয়া গ্রামের হাবিব মিয়ার ছেলে তফাজ্জল (২২) ও ইন্তাজ আলীর ছেলে সুলতান (৩৫) কে ৫ লিটার চোলাই মদসহ আটক করে পুলিশ।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য

সকল