১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে অধ্যক্ষের পদত্যাগ ও বিচারের দাবিতে বিক্ষোভ

ঈশ্বরগঞ্জে অধ্যক্ষের পদত্যাগ ও বিচারের দাবিতে বিক্ষোভ - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উচাখিলা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষকে মারধরের বিষয় নিয়ে থানায় দায়ের করা মামলা প্রত্যাহার, পদত্যাগ ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। মঙ্গলবার সন্ধ্যায় উচাখিলা বাজারে বিক্ষোভ মিছিল বের করে মামলা প্রত্যাহার ও অধ্যক্ষের পদত্যগ এবং বিচার দাবি করা হয়।

জানা যায়, উপজেলার উচাখিলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিমকে গত ৩ জানুয়ারি সন্ধ্যায় পিটিয়ে আহত করা হয় বলে অভিযোগ তোলা হয়। ওই ঘটনায় গত রোববার ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম। এতে উচাখিলা ইউনিয়ন যুব সংহতির আহ্বায়ক শাহেদুল খান, ছাত্র সমাজের সভাপতি রবিউল হাসান খানসহ ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩ জনকে আসামি করা হয়।

এদিকে অধ্যক্ষের দায়ের করা অভিযোগটি পুলিশ তদন্ত করছে বলে জানা যায়। মঙ্গলবার ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী ঘটনাটির তদন্তে এলাকায় যান।

মঙ্গলবার সন্ধ্যায় উচাখিলা জাতীয় পার্টির কার্যালয় থেকে মামলা প্রত্যাহার, অধ্যক্ষের পদত্যাগ ও বিচারের দাবিতে এই মিছিল বের করা হয়। এলাকাবাসীর ব্যানারে বের হওয়া এই মিছিলে উচাখিলা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের নেতৃত্বে মিছিলে আরো ছিলেন ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু কায়সার, যুব সংহতির আহ্বায়ক শাহেদুল খান, ছাত্র সমাজের রবিউল হাসান খান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল