২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে শিক্ষার্থীর শ্লীলতাহানীর চেষ্টা : মামলা দায়ের

নালিতাবাড়ীতে শিক্ষার্থীর শ্লীলতাহানীর চেষ্টা : মামলা দায়ের - প্রতীকী ছবি

সদ্য ৫ম শ্রেণী থেকে উত্তীর্ণ মেধাবী এক মাদরাসা ছাত্রীকে জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টায় এক বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগী ছাত্রীর মা। অভিযুক্ত বখাটের নাম রিপন (২১)। তবে অভিযুক্ত রিপন পলাতক থাকায় এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া কয়ারপাড় গ্রামের গ্রামের জনৈক কৃষকের এক ছেলে মালয়েশিয়া থাকেন। মালয়েশিয়া প্রবাসী ওই ছেলে প্রায়ই স্থানীয় হাবিবুর রহমানের ছেলে ও মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী রিপনের মাধ্যমে বিদেশ থেকে টাকা পাঠাতেন। গত ২৬ ডিসেম্বর বিকেলে একইভাবে বিদেশ থেকে কিছু টাকা পাঠালে রিপন ওই টাকা নিয়ে প্রবাসীর বাড়িতে যায়।

এসময় বাড়িতে কেউ না থাকার সুবাদে প্রবাসীর ছোট বোন মাদরাসা পড়ুয়া কিশোরীর (১২) হাতে টাকা দিয়ে ঘরের দরজা বন্ধ করে ও মুখ চেপে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে ওই কিশোরী চিৎকার দিলে রিপন দরজা খুলে পালিয়ে যায়।

এ সময় কিশোরীর মা বাড়িতে এলে ওই কিশোরী আতঙ্কগ্রস্ত হয়ে কান্নাকাটি শুরু করে। পরে তার মাকে ঘটনা খুলে বলে সে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ দাখিল করলে তদন্তসাপেক্ষে ৩১ ডিসেম্বর মামলাটি এজাহারভুক্ত করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নালিতাবাড়ী থানার এসআই নুরুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এলাকাবাসী ও গোজাকুড়া দাখিল মাদরাসার সুপারিন্টেডেন্ট মাওলানা জামাল উদ্দিন জানান, ভুক্তভোগী কিশোরী খুবই মেধাবী ও নম্র-ভদ্র মেয়ে। আর অভিযুক্ত ছেলেটির বিরুদ্ধে এর আগেও লোকমুখে নানা কথা শুনেছি।


আরো সংবাদ



premium cement