২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
পুলিশের অস্ত্র ছিনতাইয়ের অভিযোগ

ময়মনসিংহ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী মিন্টু আটক

সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু - নয়া দিগন্ত

ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে জাতীয় সংসদ নির্বাচনের ভোট শুরুর আগ মূহুর্তে পুলিশের অস্ত্র ছিনতাই, পুলিশকে মারধর ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় জাসদ (ইনু) সহ-সম্পাদক ও মহানগর সভাপতি, সাবেক কমিশনার সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জেলা ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাত পৌণে দশটার দিকে ময়মনসিংহ মহানগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকার নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ফুলবাড়িয়া থানায় পুলিশের দায়ের করা একটি মামলার দুই নম্বর আসামি।

ফুলবাড়িয়া থানার ওসি শেখ কবিরুল ইসলাম জানান, জাতীয় সংসদ নির্বাচনের দিন সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার তেলিগ্রাম নব্য সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কর্তব্যরত পুলিশের ওপর হামলা চালিয়ে অস্ত্র ছিনতাই, পুলিশকে মারধর ও সরকারি কাজে বাধা দেয়ায় ঘটনায় ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুসহ ১৯ জনের নামে মামলা দায়ের করেন এএসআই জাহাঙ্গীর।

সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু ওই আসনের জাসদের প্রার্থী হলেও দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল