১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে নৌকার প্রচারণায় ডিপজল

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের সর্মথনে নৌকা মার্কা প্রতীকের মিছিলে চলচ্চিত্রে খলনায়ক মনোয়ার হোসেন ডিপজলসহ একঝাঁক তারকা অংশ নেয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় গফরগাঁও পৌর শহরে গণমিছিলটি অনুষ্ঠিত হয়।

পৌর শহরের মধ্যবাজারের উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সন্ধ্যা ৭টার দিকে ৫/৬ হাজার নেতাকর্মীর অংশগ্রহণে নৌকা মার্কা প্রতীকের গনমিছিলটি শুরু হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ফাহমী গোলন্দাজ বাবেল এমপি গণমিছিলটি উদ্বোধন করেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস.এম ইকবাল হোসেন সুমন ও নৌকা মার্কা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন সোহেলের নেতৃত্বে গণমিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

গণমিছিলের বাড়তি আর্কষণ ছিল হাজার হাজার নেতাকর্মীদের সাথে বাংলাদেশের অন্যতম প্রধান শোবিজ তারকা খলনায়ক মনোয়ার ডিপজল, চলচ্চিত্র নায়িকা আঁচল, অভিনেতা আফজাল শরীফ, কৌতুক অভিনেতা ফয়েজ আহমেদ ববিসহ এক ঝাঁক তারকার অংশগ্রহণ। ডিপজলের নেতৃত্বে শোবিজ তারকাদের নৌকা নৌকা শ্লোগানের সাথে সাথে মিছিলকারীরা নৌকা নৌকা শ্লোগানে চারপাশ মুখরিত করে তোলে।


আরো সংবাদ



premium cement