২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে বিএনপি নেতাসহ আটক ২৭

জামালপুরে বিএনপি নেতাসহ আটক ২৭ - নয়া দিগন্ত

জামালপুরের মেলান্দহে পৌর বিএনপির সহ-সভাপতি সাবেক কাউন্সিলর হাফেজ হযরত আলীসহ পাঁচজন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃত অন্যরা হলেন, বিএনপি নেতা ডালিম সর্দার (৪৫), তার ছেলে সিফাত (১৮), বিএনপি নেতা মোকছেদ আলী (৫০) ও বিএনপি কর্মী ফারুক মিয়া (২৬)।

নাশকতার অভিযোগে সোমবার রাতে জেলার মেলান্দহ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

এছাড়াও জেলা সদরসহ সাতটি উপজেলায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় ২২জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি নাছিমুল ইসলাম। মঙ্গলবার দুপুরে তাদের জামালপুর আদালতে সোপর্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল