২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে নির্বাচনী পথসভায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

- ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া এলাকায় রোববার সন্ধ্যায় মহাজোটের প্রার্থী বজলুল হক হারুন এমপির নির্বাচনী পথসভা শেষে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৫ ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছে এবং সভাস্থলের প্রায় ২৫টি চেয়ার ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি শান্ত করে।

রাজাপুর থানার এসআই সিদ্দিকুর রহমান জানান, নির্বাচনী সভা শেষে মহাজোটের প্রার্থী বিএইচ হারুন মঞ্চ থেকে নেমে চলে যাওয়ার সময় রাজাপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান ও সাবেক সাংগঠনিক সম্পাদক আলিম হোসেনের মধ্যে ধাক্কা লাগে। এমপি চলে যাওয়ার পর এ ঘটনা নিয়ে মাহমুদ ও আলিমের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটলে উভয় পক্ষের ২ দফায় সংঘর্ষের ঘটনা ঘটলে ছাত্রলীগ নেতা আলীম ও ছাত্রলীগের কর্মী রিগানসহ উভয় পক্ষের ৫ নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ লাঠিচার্জ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি শান্ত করে ততক্ষনে সভাস্থলের কমপক্ষে ২৫টি চেয়ার ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ ব্যপারে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসানের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব রুবেল জানান, ‘আমি ঢাকায় থাকায় ঘটনাটি জানতাম না। বিস্তারিত জেনে দেখতে হবে।


আরো সংবাদ



premium cement