১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

‘মেসি-রোনালদো খেলায় গোল মিস করে, শেখ হাসিনা গোল মিস করবে না’

শেখ হাসিনা - ফাইল ছবি

বিএনপিকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খেলা শুরু হয়েছে, সেমিফাইনালে আপনারা হেরেছেন, সামনে ফাইনালেও আপনারা হারবেন। এ খেলায় আওয়ামী লীগ জিতবে। নির্বাচনে এসেছেন, এখান থেকে যেন পালিয়ে না যান। মেসি, রোনালদো খেলায় গোল মিস করে। কিন্তু শেখ হাসিনা গোল মিস করবে না। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে শেখ হাসিনা হ্যাট্রিক করবেন।

শনিবার সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার ধানের শীষে চিটা ধরেছে, ওই ধান আর জনগণ খাবে না। ড. কামাল ও কাদের সিদ্দিকীরা এমপি হওয়ার লোভে খুনি খালেদা জিয়ার সাথে হাত মিলিয়েছেন, অথচ তারা বঙ্গবন্ধুর সাথে রাজনীতি করেছেন। ড. কামাল, রব, মান্নান তারা জাতীয় বেঈমান হিসাবে জনগণের কাছে ধরা খেয়েছে। তারা ঐক্যফ্রন্ট গঠন করে ক্ষমতায় আসতে চায়। সে সুযোগ দেয়া হবে না। জনগণের ভোটে বিএনপি-জামায়াত সরকারের অত্যাচারের প্রতিশোধ নেয়া হবে। উন্নয়নের কারণেই আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় বক্তব্য রাখেন সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া, জেপির (মঞ্জু) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাংলাদেশ গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন-উর-রশিদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement