২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
পোস্টার ছেড়া প্রসঙ্গ

অভিযোগ করে প্রতিকার পায়নি বিএনপি

অভিযোগ করে প্রতিকার পায়নি বিএনপি - সংগৃহীত

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নে ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলেদিয়েছে ইপি চেয়ারম্যান ও তার লোকজন। সহকারী রির্টানীং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বিএনপি।

স্থানীয় সুত্র জনায়, শনিবার ১৫ ডিসেম্ভর মরিচপুরান ইউনিয়ন এর চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের আহবায়ক খনদকার শফিকুল ইসলাম ও তার লোকজনে ধানের শীষ এর পোষ্টার ও ধানের শীষ ছিড়ে ফেলে দিয়েছে বলে এলাকাবাসী জানান। গুজাকুড়া থেকে শুরু বাশকান্দা, ফকিরপাড়া বাজার হয়ে রাবারড্যাম বাজার পর্যন্ত সকল এলাকায় ধানের শীষের পোষ্টার ছিড়েফেলে দিয়েছে ।

সাবেক মেয়র ও শহর বিএনপির এর আহবায়ক আনোয়ার হোসের জানান, ১৩ ডিসেম্ভর নালিতাবাড়ী বিএপির পক্ষথেকে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান এর নিকট পুলিশ ও আওয়ামীলীগ নেতাকর্মীরা কারনে ধানের শীষএর পোষ্টার লাগানো ও অফিস খোলতে বাধা প্রধান করার প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ করা পরও আওয়ামীলীগ আমাদের প্রার্থী জনাব ইঞ্জীনিয়ার ফাহিম চৌধুরীর ধানের শীষএর পোষ্টার ছিড়ে ফেলছে। প্রশাসনের পক্ষ থেকে এর কোন প্রতিকার পায়নি।

মরিচপুড়ান ইউপি চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম জানান, রাবারড্যাম ব্রিজও রাবারড্যাম মতিয়া আপা করেছে সেখানে ধানের শীষ থাকতে পারেনা তাই কয়েকটি ধানে শীষ এর পোষ্টার ছিড়েফেলেছে আমাদের কর্মীরা।


আরো সংবাদ



premium cement