১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেলান্দহে আ’লীগ-বিএনপি সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া

আহত ১০
মেলেন্দাহ -

জামালপুরের মেলান্দহে আ’লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ১০জন আহত হয়েছে। গুরুতর আহতদের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল ও তার সমর্থকরা সোমবার দুপুরে মেলান্দহ উপজেলার দুরমুঠ এলাকায় হযরত শাহ্ কামাল (র:)এর মাজার জিয়ারত করতে গেলে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে বলে জানা গেছে। ওই ঘটনায় পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান
মেলান্দহ থানার উপ-পরিদর্শক মর্জিনা খাতুন ।

এ ব্যাপারে বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল সাংবাদিকদের জানান, প্রতীক বরাদ্দের পর তিনি ও তার সমর্থকরা মাজার জিয়ারত করতে গেলে আ’লীগ প্রার্থীর সমর্থক স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা বাঁধা দেয় এবং হামলা চালায়। ওই হামলায় তাদের পাঁচজন নেতাকর্মী আহত হয়েছে।

অপরদিকে, দুরমুট ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান যুবেরী সাংবাদিকদের বলেন, বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল ৪০/৫০টি মোটর সাইকেল বহর নিয়ে মাজার জিয়ারতের নামে মহড়া দিতে এসে আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালায়। ওই হামলায় আমাদের পাঁচজন নেতাকর্মী আহত হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল