২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঋণখেলাপি না হয়েও মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীরের মনোনয়ন বাতিল!

মাহমুদুর রহমান মান্নার সাথে নঈম জাহাঙ্গীর। - ছবি: সংগৃহীত

জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের অন্তর্ভুক্ত গণফোরাম থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীরের মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা। ঋণ খেলাপের অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

তবে এ অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের দুইবারের নির্বাচিত মহাসচিব নঈম জাহাঙ্গীর।

নয়া দিগন্তকে তিনি বলেন, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেড থেকে আমার কিছু টাকা ঋণ নেয়া ছিল। নিয়ম অনুসারে মনোনয়নপত্র জমার একদিন আগেও ঋণের ১০ শতাংশ টাকা পরিশোধ করলে মনোনয়ন বৈধ হওয়ার কথা। কিন্তু আমি সাত দিন আগেই ১০ শতাংশ টাকা পরিশোধ করেছি এবং আমার ঋণ রিশিডিউল করা হয়েছে। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের কাছে জানতে চাইলে তারা রিটার্নিং কর্মকর্তাকে জানিয়ে দেন, নঈম জাহাঙ্গীরের প্রার্থী হতে কোনো বাধা নেই।

নঈম জাহাঙ্গীর আরো বলেন, সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। কিন্তু ঋণখেলাপি থাকার পরও ওই আসনের আওয়ামী লীগের প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল করা হয়নি।

 


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল