২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির জন্যই ‘ধানের শীষে’ নির্বাচন করছেন শেরে বাংলার নাতিন জামাই

শেরেবাংলা এ কে ফজলুল হকের নাতিন জামাই ও বিএনপির প্রার্থী আখতারুল আলম ফারুক। - ছবি: নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসন পুনরুদ্ধারে চমক হতে পারেন শেরেবাংলা এ কে ফজলুল হকের নাতিন জামাই ও বিএনপির প্রার্থী আখতারুল আলম ফারুক। তিনি দলের মনোনয়নের চিঠি পেয়ে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার মনোনয়ন পাওয়ায় উজ্জীবিত দলের নেতাকর্মীরাও।

ক্লিন ইমেজের এই বিএনপি নেতা ইতোমধ্যে ভোটের মাঠে শক্ত অবস্থান তৈরি করেছেন। উপজেলার ১৩টি ইউনিয়নের বেশির ভাগ জায়গায় গণসংযোগ ও উঠান বৈঠকের মাধ্যমে সাধারণ ভোটারদের নজর কাড়েন তিনি। আন্দোলন-সংগ্রামে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়িয়ে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। সাধারণ মানুষের সঙ্গে মিশে যান সহজেই। দিনের পর দিন মাঠ রাজনীতিতে সক্রিয় এবং নেতাকর্মীদের আপদে-বিপদে পাশে থেকে তৃণমূল নেতাকর্মীদের কাছেও গ্রহণযোগ্যতা অর্জন করেছেন তিনি।

ফুলবাড়িয়া উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি গোলাম ফারুক বলেন, আখতারুল আলম ফারুক ত্যাগী ও দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে আছেন। তাই আমরা ফারুকের হয়ে ভোটারদের কাছে ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করছি। 

জানা গেছে, ফারুকের দাদা, মামা, চাচা, শ্বশুর সবাই বিভিন্ন সময় জাতীয় সংসদের প্রতিনিধিত্ব করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি নিয়ে উচ্চশিক্ষার্থে পাড়ি দেন লন্ডনে। ২০০৪ সালে দেশে ফিরে সক্রিয়ভাবে ফুলবাড়িয়ায় তৃণমূল বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন। ময়মনসিংহ জেলা বিএনপির সদস্য হয়ে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে কাজ করেন।

আখতারুল আলম ফারুক বলেন, দল আমাকে প্রাথমিক মনোনয়ন দিয়েছে। আশা করি চূড়ান্ত মনোনয়ন দিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এই আসনটি পুনরুদ্ধার করে উপহার দিতে পারব ইনশা আল্লাহ।


আরো সংবাদ



premium cement