২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জামায়াতে ইসলামীর প্রার্থীকে আটক

জামায়াতে ইসলামীর প্রার্থীকে আটক - ছবি : সংগৃহীত

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী জামায়াতে ইসলামীর জেলা আমির অধ্যাপক জসিম উদ্দিনকে আটক এবং ফুলবাড়িয়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ডা. আব্দুর রাজ্জাক ও মুক্তাগাছা উপজেলা বায়তুলমাল সম্পাদক আজাহারুল ইসলাম শাহীনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার ফুলবাড়িয়া উপজেলা সদর থেকে তাদেরকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল হোসেন আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ফুলবাড়িয়া উপজেলা সদরের বাজারের নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে শনিবার বিকেল তিনটার দিকে ডিবি পুলিশ অধ্যাপক জসিম উদ্দিনকে আটক করেন। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয় এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো জানান, এরআগে ফুলবাড়িয়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক দন্ত চিকিৎসক আব্দুর রাজ্জাককে উপজেলা সদরের শরীফ মার্কেটস্থ নিজ চেম্বার এবং ফুলবাড়িয়া বাজার থেকে আজাহারুল ইসলাম শাহীনকে ডিবি পুলিশ গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা রয়েছে বলেও জানান তিনি।

গত ২৮ নভেম্বর জামায়াতে ইসলামীর জেলা আমির অধ্যাপক জসিম উদ্দিন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।


আরো সংবাদ



premium cement