২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ)

মনোনয়ন জমার পর বিএনপি প্রার্থীকে ঘিরে জনতার ঢল

মনোনয়নপত্র জমা দেয়ার পর বিএনপি মনোনীত প্রার্থী লুৎফুল্লাহেল মাজেদ বাবুকে ঘিরে নেতাকর্মী ও সমর্থকরা - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মনোনয়নপত্র জমাদানের শেষদিনে উপজেলা সদরে বিএনপির প্রার্থীকে ঘিরে নামে মানুষের ঢল। গতকাল বুধবার জেলা প্রশাসক ও রির্টানিং অফিসারের কার্যালয়ে বিএনপি মনোনীত প্রার্থী লুৎফুল্লাহেল মাজেদ বাবু নিজের মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেয়ার পর উপজেলা সদরে আসছেন এমন খবরে রাস্তায় নেমে আসে বিএনপির তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ মানুষ।

এসময় তিনি হাত তুলে উপস্থিত জনতাকে সালাম জানান। উপস্থিত জনতার উদ্দেশ্যে বিএনপি মনোনীত প্রার্থী লুৎফুল্লাহেল মাজেদ বাবু বলেন, আপনারা আমার জন্যে দোয়া করবেন। আমি নির্বাচনে বিজয়ী হলে আপনাদের দেয়া আমানত রক্ষা করব। নির্যাতিত অসহায় মানুষের পাশে আছি পাশে থাকব। পাশাপাশি চিকিৎসা সেবায় অবদান রেখে অসুস্থ্য মানুষের সেবা করতে চাই, বেকারদের জন্যে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে চাই।

তিনি আরো বলেন, এ উপজেলার রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির তথা উন্নয়নের সকল সেক্টর সর্বোচ্চ গুরুত্ব পাবে। এ উপজেলা দেশের মধ্যে অন্যতম আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব। দেশের মধ্যে এ উপজেলা হবে উন্নয়নের রোল মডেল। আমি আপনাদের পাশে আছি আপনারা আমার পাশে থাকবেন। আমার জন্যে দোয়া করবেন। মনে রাখতে হবে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির লক্ষ্যে আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি। বিএনপি থেকে দুইজনকে মনোনয়ন দেয়া হয়েছে। যাকে ধানের শীষ প্রতীক দেয়া হবে আমরা তাকেই বিজয়ী করার জন্য কাজ করব।

লুৎফুল্লাহেল মাজেদ বাবুসহ ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ১১জন প্রার্থী।

লুৎফুল্লাহেল মাজেদ বাবুর পাশাপাশি মহাজোটের শরিক দল জাতীয় পার্টি থেকে বর্তমান সংসদ সদস্য ফকরুল ইমাম, আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী হয়ে উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৌমেন্দ্র কিশোর চৌধুরী, বিএনপি থেকে দলীয় মনোনয়ন পেয়ে শাহনুরুল কবীর শাহীন, বিএনপি থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে রুহুল আমিন মাস্টার, ডেমোক্রেটিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহাম্মেদ মনি, এলডিপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম এ বাশার , গণফোরামের জেলা সভাপতি এডভোকেট এ এইচ এম খালেকুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা সভাপতি মাওলানা মুফতি হাবিবুল্লাহ, কৃষক শ্রমিক জনতা লীগের খিজির হায়াত খান মনোনয়নপত্র জমা দেন।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল