২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহ-১০ আসনে বিএনপির মনোনয়নের চিঠি পেলেন ২ জন

ময়মনসিংহ-১০ আসনে বিএনপির মনোনয়নের চিঠি পেলেন ২ জন - সংগৃহীত

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত বিএনপি দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন দুইজন।

বিএনপি দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয় থেকে গফরগাঁও উপজেলা বিএনপির সভাপতি শিল্পপতি এ. বি সিদ্দিকুর রহমান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-দফতর সম্পাদক আখতারুজ্জামান বাচ্চুকে দলের মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

দলীয় নেতা-কর্মীরা জানায়, এ আসনে এ.বি সিদ্দিকুর রহমানকে বিএনপি দলীয় প্রার্থী করা হয়েছে এবং আখতারুজ্জামান বাচ্চুকে বিকল্প প্রার্থী করা হয়েছে। এ.বি সিদ্দিকুর রহমান ২০০১ সালে ৮ম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন চার দলীয় ঐক্যজোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে ৮৬ হাজার ৮’শ ৬২ ভোট পেয়ে পরাজিত হয়। ওই নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী আলতাফ হোসেন গোলন্দাজ ১ লাখ ৯ হাজার ৮’শ ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল