২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আ.লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে কাফনের কাপড় নিয়ে সড়ক অবরোধ

আ.লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে কাফনের কাপড় নিয়ে সড়ক অবরোধ - নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন করে রেজাউল করিম রেজনুকে দলীয় মনোনয়ন প্রদানের দাবিতে সড়ক অবরোধ ও কাফনের কাপড় পরে মানববন্ধন করেছে আওয়ামী লীগের নেতাকর্মী-সমর্থকরা। অবিলম্বে দাবি মানা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিয়েছেন তারা।

আজ সোমবার সকালে শহরের তমালতলা মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তারিক মালিক সিজার, ইকরামুল হক নবীন, ছাত্রলীগ নেতা শাহাবীর আহম্মেদ দোলন প্রমুখ। এসময় আওয়ামীলীগের নেতাকর্মীরা কাফনের কাপড় পরে রাস্তায় শুয়ে পড়েন।

এদিকে একই সময় জামালপুর-টাঙ্গাইল সড়ক ও জামালপুর-ময়মনসিংহ সড়কের বিভিন্নস্থানে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

ফেসবুকে নয়া দিগন্ত অনলাইনের সকল খবর সবার আগে পেতে লাইক কমেন্ট শেয়ার দিয়ে যুক্ত থাকুন নিচের এই পেইজের সাথে

https://www.facebook.com/nayadigantadmcl

মানববন্ধনে বক্তারা বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক দেওয়া হলে তা মেনে নেওয়া হবে না। ঘোষিত প্রার্থী পরিবর্তন করে তৃণমূলের জনপ্রিয় প্রার্থী রেজনুকে নৌকার মাঝি করতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলনে যাবে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী।

উল্লেখ্য, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন ও বর্তমান এমপি রেজাউল করিম হীরাকে।


আরো সংবাদ



premium cement