১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

-

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয়েছেন গোলাম মস্তুফা নামে ৫০ বছর বয়সী এক মোটরসাইকেল চালক। এ ঘটনায় শফিজুল ইসলাম (৫৫) নামে অপর আরোহীরও একদিন পর মারা গেছে চিকিৎসাধীন অবস্থায়।

৫ নভেম্বর সোমবার রাত সাড়ে নয়টার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার আন্দারুপাড়া এলাকায় নাকুগাঁও বন্দর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সাড়ে নয়টার দিকে আন্দারুপাড়াস্থ নাকুগাঁও স্থলবন্দর মহাসড়কে বালু লোড করতে আসা একটি খালি ট্রাক রাস্তায় ঘুরে দিক পরিবর্তন করছিল। এসময় নালিতাবাড়ী শহর থেকে মোটরসাইকেলযোগে সিধুলী গ্রামের গোলাম মস্তুফা ও আন্দারুপাড়া গ্রামের শফিজুল ইসলাম বাড়ি ফিরছিলেন। অসাবধানতাবশত ট্রাক না দেখায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিা ট্রাকের সাথে সংঘর্ষ লাগে। এতে ঘটনাস্থলেই গোলাম মস্তুফা নিহত হন। গুরুতর আহত শফিজুলকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ময়মনসিংহ ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হয়। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে তিনিও মারা যান।

থানা পুলিশের এসআই আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement