২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মানববন্ধনে মায়ের আহাজারী - ‘কী দোষ করেছিল আমার ছেলে?’

-

নিখোঁজ ছেলেকে উদ্ধারের দাবিতে মানববন্ধনে মা আছমা বেগমের আহাজারীতে ভারী হয়ে উঠে সরিষাবাড়ী বাসটার্মিনাল এলাকার বাতাস। বলেন- কি দোষ করেছিল আমার ছেলে উপাধ্যক্ষ আব্দুল হান্নান। প্রায় তিন বছর হলো আমার ছেলে আব্দুল হান্নানের কোন হদিস পায়নি। আমি নিখোঁজ হান্নানের মা। মাননীয় প্রধানমন্ত্রী তিনিও একজন মা। তাই আমার আকুল আবেদন আমার ছেলেকে জীবিত উদ্ধার করে দোষীদের আইনের আওতায় আনার আবেদন জানাচ্ছি।

আজ রোববার সকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফ হোসেন, সাবেক ছাত্রলীগের সভাপতি কে এম সোহেলরানা, আনোয়ার হোসেন, আব্দুল হক গুদু, নিখোজের ছোট ভাই উপজেলা আ’লীগের সদস্য ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুর রহমান, নিখোঁজের মেজো ভাই অ্যাড. আহসানউল্ল্যাহ, আজমত আলী ভুইয়া পৌর কাউন্সিলর শ্রী কালাচান পাল ও মাতা আছমা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান গত ২০১৫ সালের ৭ ডিসেম্বর কলেজের আবাসিক কলোনির বাসা থেকে সকালে কর্মস্থল কলেজের উদ্দেশে বের হন। এর পর তিনি আর বাসায় ফিরেননি।

এ ব্যাপারে ঢাকার শেরে বাংলা নগর থানায় স্ত্রী আফরোজা সুলতানা বিউটি বাদী হয়ে একটি সাধারন ডায়েরি করেন। যাহার নম্বর- ৫৫২ তারিখ ০৮.১২.২০১৫ ইং।


আরো সংবাদ



premium cement