২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহকে সিটি কর্পোরেশন ঘোষণা করায় আওয়ামীলীগের আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহ সিটি কর্পোরেশন ঘোষণা ও মোঃ ইকরামুল হক টিটুকে প্রশাসক নিয়োগ করায় আওয়ামীলীগের আনন্দ শোভাযাত্রা - নয়া দিগন্ত

ময়মনসিংহ সিটি কর্পোরেশন ঘোষণা ও সদ্য বিলুপ্ত পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটুকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম প্রশাসক নিয়োগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিশাল আনন্দ শোভাযাত্রা করেছে জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকেলে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউনহলে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় শহর ও জেলার বিভিন্ন উপজেলা থেকে হাজারো নেতাকর্মী যোগদান করেন।

শোভাযাত্রা শুরুর আগে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম, অ্যাডভোকেট কবীর উদ্দিন ভূইয়া ও অ্যাডভোকেট পিযুষ কান্তি সরকার, আওয়ামীলীগ নেতা শওকত জাহান মুকুল, আহমদ আলী আকন্দ, আবু সাঈদ, দীন ইসলাম ফখরুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব, মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ১৪ অক্টোবর ময়মনসিংহ সিটি কর্পোরেশনের গেজেট প্রকাশিত হওয়ার পর ১৬ অক্টোবর রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার বিভাগের উপসচিব আ ন ম ফয়জুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ময়মনসিংহ পৌরসভার সাবেক মেয়র মোঃ ইকরামুল হক টিটুকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম প্রশাসক নিয়োগ করা হয়।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল